ই-পেপার | রবিবার , ২৮ এপ্রিল, ২০২৪
×

অফিসার্স ক্লাবে রোটারি ক্লাব অব চট্টগ্রাম এরিস্ট্রোক্রেটের রেগুলার মিটিং অনুষ্ঠিত

খবর বিজ্ঞপতি

রোটারী ক্লাব অব চট্টগ্রাম এরিস্ট্রোক্রেটের রেগুলার ক্লাব মিটিং অনুষ্ঠিত হলো চট্টগ্রাম নগরীর সিএমপি অফিসার্স ক্লাবে। ২১ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার), ক্লাবের প্রেসিডেন্ট রোটারীয়ান সাদমান সাঈকা সেফা’র সভাপত্বিতে ক্লাবের কার্যক্রম পরিচালনা করেন সেক্রেটারি রোটারিয়ান মো: শামীম রেজা।

সভায় সিপি রোটারীয়ান মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, ডিস্ট্রিক্ট কনফারেন্স ১৬-১৭ ফেব্রুয়ারী’২৪ সার্থক করার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রমের কথা তুলে ধরেন। তিনি এই ডিস্ট্রিক্ট কনফারেন্সের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে কাজ করতে পিপি রোটারীয়ান এডভোকেট জুবাইর হোসেন শিবলু ও পিপি রোটারীয়ান ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমরানসহ ক্লাবের সকল সদস্যদের প্রতি বিশেষ অনুরোধ জানান।

ক্লাবের সভাপতি বিভিন্ন প্রজেক্টের কথা বলতে গিয়ে বিশেষ করে লাইব্রেরী, স্যানিটেশন ও ওয়াটার ফিল্টারেশন এট প্রবর্তক স্কুল এন্ড কলেজ, ক্লাব পিকনিক, ক্যারিয়ার ফিয়েস্তা ও ক্লাবের কার্যক্রমকে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে তুলে ধরার জন্য সবার প্রতি অনুরোধ জানান। পরবর্তীতে তিনি প্রতিটি কার্যক্রমকে ধীরতার সাথে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন কমিটি গঠনের জন্যও প্রস্তাব দেন ।

তিনি আরো ক্লাবের অগ্রগতি সম্পর্কে তুলে ধরার জন্য ও বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকান্ডের ধারাবাহিক উপস্থাপনের জন্য ক্লাবের সংশ্লিষ্ট রোটারীয়ানদের প্রতি অনুরোধ জানান। এছাড়া পারিবারিক বন্ধন বাড়ানো ও তাদের খেলাধুলার নানান বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতেও বলেন।

এদিকে ক্লাবের চার্টাড প্রেসিডেন্ট মোস্তফা আশরাফুল ইসলাম আলভী ও ক্লাবের সভাপতি সবাইকে মিটিংয়ে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন ।

এতে অংশগ্রহণ করেন, আইপিপি রোটারীয়ান ডা: জয়নাল আবেদীন মুহুরী, সিপি রোটারীয়ান মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পিপি রোটারীয়ান এডভোকেট জুবাইর হোসেন শিবলু , পিপি রোটারীয়ান ডা: কামরুল হোসাইন(জুয়েল), পিপি রোটারীয়ান ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমরান , রোটারীয়ান নাজমুল বিন আবেদীন, রোটারীয়ান এ কে এম.শহীদুল ইসলাম , রোটারীয়ান আরমানুল হাকিম চৌধুরী , রোটারীয়ান তৌফিক ফরহাদ নূর , রোটারীয়ান মোহাম্মদ তারেক আবসার , রোটারীয়ান এ এম এম. মিনহাজুল হক, রোটারীয়ান ফয়সাল আল আরাফাত, রোটারীয়ান মোহাম্মদ হাসান প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট