ই-পেপার | শনিবার , ৪ মে, ২০২৪
×

শিক্ষা সামগ্রী বিতরণ করলেন চান্দগাঁও থানা ছাত্রলীগ

জাতীয় শিক্ষা দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতৃবৃন্দ

নগরীর থানা চান্দগাঁও ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শিক্ষা দিবস উপলক্ষে সভাপতি মোঃ নূরুন নবী সাহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল আলম শহিদ এর সঞ্চালনায় ড্যাফোডিল পাবলিক স্কুল এর সাধারণ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সংগ্রাম ও ঐতিহ্যের মহান শিক্ষা দিবস আজ ১৭-ই সেপ্টেম্বর। ১৯৬২ সালে এই দিনে পাকিস্তানি শাসন,শোসণ ও শিক্ষা সংকোচন নীতির বিরুদ্ধে লড়াই করতে গিয়ে শহীদ হন ওয়াজিওল্লাহ, গোলাম মোস্তফা ও বাবলুসহ নাম অজানা
আরো অনেকেই।

আজ তাদের সরণে এই দিনকে লিক্ষা দিবস উপলক্ষে পালন করা হয়। বক্তারা আরো বলেন, শিক্ষার্থীদের সকল প্রকার জঙ্গি, মৌলবাদ এবং মাদক থেকে নিজেকে দূরে রেখে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়ার অনুরোধ জানান।

এতে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠান এর প্রধান শিক্ষিকা গুলজার বেগম, সহকারী শিক্ষিকা কামরুন্নাহার এবং চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা,নঈম উদ্দীন হাসান বিজয়, মো: পিপলু, আজাদ হোসেন, মো: আবদুল্লাহ ফয়সাল, রানা দাশ, মোবারক মুক্তাদির, মাহি ফয়সাল, মিজানুর রহমান, রাকিব, ইমন, রুমান, সাইমন, মারুফ, জিসান, সিমন, নওশাদ, এজাজ, রাসিফ প্রমুখ।