ই-পেপার | শনিবার , ৪ মে, ২০২৪
×

চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্য নির্বাচিত হলেন রোটারিয়ান মোস্তফা আশরাফুল ইসলাম আলভী

খবর বিজ্ঞপ্তিঃ

গত ৭ই সেপ্টেম্বর বৃহঃস্পতিবার চট্টগ্রাম প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে পিটুপি ও উইকনের ব্যবস্থাপনা পরিচালকঃ মোস্তফা আশরাফুল ইসলাম আলভীকে আনুষ্ঠানিকভাবে স্বাগত জানানো হয় প্রেসক্লাব কর্তৃপক্ষ। এই উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাব সাংবাদিকদের সাথে একটি মতবিনিময় সভার আয়োজন করেন । এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সম্মানিত নতুন সদস্য রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জি,মতিউর রহমান।

চট্টগ্রাম প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে সম্মানিত হওয়ায় মোস্তফা আশরাফুল ইসলাম আলভী সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ, তথ্য প্রচার ও স্বচ্ছতা বৃদ্ধির মাধ্যমে সমাজে গণমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরেন। মেধাবী তরুণ প্রজন্মকে দেশে কর্মসংস্থানের ব্যবস্থা,তারা দেশ ত্যাগের কারণ, যুগপথ ধরে রাখতে না পারা নিয়ে বিশ্লেষণ ও নতুন উদ্যোক্তা তৈরির ক্ষেত্রে উৎসাহ বৃদ্ধিতে করণীয় উৎস সমূহ নিয়ে প্রচারের জন্য সাংবাদিকদের আরো জোর দেয়ার আহবান জানান । এছাড়াও তিনি সার্বিক সকল সহযোগিতা ও একসাথে সমাজের কল্যানে কাজ করার অঙ্গীকারবদ্ধ হওয়ার কথা জানা ।

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো.রেজা মোস্তফা আশরাফুল ইসলাম আলভীকে উষ্ণ অভ্যর্থনা জানান ও গণমাধ্যমের সঙ্গে খোলামেলা সংলাপ ও সহযোগিতার অঙ্গীকারের প্রশংসা করেন। তিনি আরো বলেন, “আমরা বিশ্বাস করি যে,আলভি ভাইয়ের সদস্যপদ প্রেসক্লাব এবং ব্যবসায়ী সম্প্রদায়ের মধ্যে সম্পর্ককে আরও বাড়িয়ে তুলবে।“

চট্টগ্রাম প্রেসক্লাব’র সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, সাংবাদিক এম নাসিরুল হক, জাহিদুল করিম কচি, আসিফ সিরাজ, কাজী আবুল মনসুর, সবুর শুভ, পিটুপির চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাতের উপদেষ্টা রোটারিয়ান সাদমান সাঈকা শেফা, রোটারিয়ান আকবর হোসেন ও মোহাম্মদ শাহজাহান। শুরুতে অতিথিদের চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় প্রেস ক্লাবের অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মো. আইয়ুব আলী এবং মঞ্জুরুল আলম মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।