ই-পেপার | বৃহস্পতিবার , ২ মে, ২০২৪
×

দৈনিক আমাদের চট্টগ্রামের প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন

প্রকাশনার ১২ তম বর্ষে পদার্পণ করলো দৈনিক আমাদের চট্টগ্রাম । ১ আগস্ট মঙ্গলবার জমকালো অনুষ্ঠান ও কেক কাটার মধ্য দিয়ে উদযাপন হয়েছে দৈনিক আমাদের চট্টগ্রামের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী। আধুনিকতা, মুক্তচিন্তা, সুস্থধারা, ঐতিহ্য, পেশাদারিত্ব ও সত্য প্রকাশে প্রতিদিন বার্তা নিয়ে ২০১১ খৃষ্টাব্দের ১ লা আগস্ট আত্মপ্রকাশ ঘটেছিলো দৈনিক আমাদের চট্টগ্রামের । সেথেকে আজ পর্যন্ত গৌরব ও সাফল্যের সাথে এক যুগে পদার্পণ করলো দৈনিক আমাদের চট্টগ্রাম।

সন্ধ্যায় নগরীর কাজীর দেউড়ীর ইয়াসমিন প্যালেসের দ্বিতীয় তলায় পত্রিকার নিজস্ব কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করেন আমাদের গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক- প্রকাশক মিজানুর রহমান চৌধুরী।

এ সময় মিজানুর রহমান চৌধুরী দৈনিক আমাদের চট্টগ্রামের দীর্ঘ পথচলায় সহযোগিতার জন্য পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা, সংবাদপত্র হকারসহ চট্টগ্রামের সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সকলের সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কারো দাসত্ব না করে অর্থনৈতিক মুক্তির সংগ্রামের জন্য সকলকে আহবান জানান।

তিনি দৈনিক আমাদের চট্টগ্রামের অগ্রযাত্রায় সাংবাদিক ও সব বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের অবদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন এবং একই সাথে পাঠক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাদের প্রতি সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্র নেতা চট্টগ্রাম ৮ আসন বোয়ালখালীথেকে নৌকা প্রতীক প্রার্থী মাহবুর রহমান দুর্জয়, আনোয়ারা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ,
জিএসএস-এর ব্যবস্থপনা সম্পাদক সাংবাদিক শহিদুল ইসলাম দুলদুল, চট্টগ্রাম ঈশাণ ক্লাব পরিবার,সহ-সম্পাদক নূর মোহাম্মদ, রিমন রশ্মি বড়ুয়া, সাহিত্য সম্পাদক ও লেখক আবদু্ল্লাহ মজুমদার, চীফ রিপোর্টার নজিব চৌধুরী, অফিস ইনচার্জ তারেক রহমান, আইটি ইনচার্জ একরামুল কায়সার, দৈনিক আমাদের বাংলার স্টাফ রিপোর্টার শাহ জালাল, অফিস সহকারী মো: রাকিবুল ইসলাম মো: হামিদ, মো: মিনহাজুল ইসলাম, আনোয়ারা প্রতিনিধি এস এম সালাউদ্দিন, বদরুল হক, সীতাকুণ্ড প্রতিনিধি মীর মামুন, দৈনিক আমাদের বাংলার স্টাফ রিপোর্টার মাসুদুজ্জামান রাজিব, চকরিয়া প্রতিনিধি মোহাম্মদ নুরুদ্দোজা, আলী কদম প্রতিনিধি ওমর আলী, দৈনিক আমাদের বাংলার মিরসরাই প্রতিনিধি মিঠুন চন্দ্র দাশ,সাংবাদিক মিজান সমরকন্দী, সাংবাদিক সুমন বড়ুয়া, সাংবাদিক আব্দুল মুবিন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের আপ্যায়ন উপ-পরিষদ সদস্য মোঃ নুর, মালেক আফসারী, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হাসান আলী,এস এম আকবর খান প্রমুখ।

অনুষ্ঠান শেষে সম্পাদক উপস্থিত সকল মেহমানদারকে আপ্যায়ন ও পত্রিকার সকল সাংবাদিকদের উৎসাহ বোনাস প্রদান করেন।