ই-পেপার | রবিবার , ৫ মে, ২০২৪
×

সিডিএ কর্ণফুলী বাম তীর হাউজিং সোসাইটির ১১৯ টি প্লটে ওয়াসার ভান্ডার জুরি প্রকল্পের পানি সরবরাহের দাবীতে স্মারক লিপি পেশ

প্রেস বিজ্ঞপ্তি:
ভান্ডারজুরি প্রকল্প থেকে সিডিএ কর্ণফুলী বাম তীর প্রকল্পে পানি সরবরাহের দাবীতে অদ্য দূপুর ২ টায় চট্টগ্রাম ওয়াসার এম ডি এ কে এম ফজলুল্লার নিকট স্মারক লিপি পেশ করেছেন প্লট মালিক সমিতি। দীর্ঘ ৩০ বছরেও পানি না পাওয়ায় ১১৯ টি প্লট সম্বলিত মেঘা হাউজিং প্রকল্পটি বিরান ভূমিতে পরিনত হয়েছে।চট্টগ্রাম মহানগরীর ক্রমবর্ধমান আবাসন সংকট নিরসনে প্রকল্পটি বিরাট ভূমিকা রাখতে পারে মর্মে উল্লেখ করে স্মারকলিপিটি পাঠ করেন সিডিএ কর্ণফুলী বামতীর হাউজিং সোসাইটির সিনিয়র সহসভাপতি এডভোকেট জিয়া হাবীব আহসান।

এসময় সমিতির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক,সাধারন সম্পাদক আলহাজ্ব ইয়াসিন (প্রাক্তন চেয়ারম্যান), সাংগঠনিক সম্পাদক সাইফুল হুদা প্রমুখ উপস্থিত ছিলেন। ওয়াসার ডেপুটি সেক্রেটারি মোহাম্মদ নাজিম উদ্দিন সহ অন্যান্য ওয়াসা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ওয়াসায় এমডি সমিতি নেতৃবৃন্দের বক্তব্য গুরুত্বের সাথে শুনেন এবং এব্যাপারে সিডিএর যেকোন উদ্যোগ এর প্রতি আন্তরিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

এ ব্যাপারে তিনি ওয়াসার প্রধান প্রকৌশলী হতে একটি প্রতিবেদন তলব করেন। তিনি যেহেতু পদাধিকার বলে সিডিএর বোর্ড মেম্বার বিষয়টি ঐ ফোরামেও আলোচনার জন্যে সমিতি নেতৃবৃন্দ তাঁকে অনুরোধ জানান। তারা এমডি মহোদয় এর গতিশীল নেতৃত্বে চট্টগ্রাম ওয়াসার বিরাট কর্মযজ্ঞের ভূয়সী প্রশংসা করেন এবং তাঁর সার্বিক সাফল্য কামনা করেন।