ই-পেপার | মঙ্গলবার , ৭ মে, ২০২৪
×

২৮ জুলাই চট্টগ্রামে সমাবেশের অনুমতি চাইতে ফের সি.এম.পি. কার্যালয়ে জামায়াত

কেয়ার টেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত নেতা-কর্মী, ওলামায়ে কেরামের মুক্তি এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও সাংবিধানিক অধিকার সভা-সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে আগামী ২৮ জুলাই’২৩ চট্টগ্রাম মহানগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের অনুমতি চেয়ে নগর জামায়াতের পক্ষ থেকে সিএমপি কার্যালয়ে যান আইনজীবী প্রতিনিধিদল।

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর অফিস সেক্রেটারি এ এইচ এম কামাল স্বাক্ষরিত আবেদন পত্র জমা দিতে আজ সোমবার দুপুর ১২টায় চট্টগ্রাম মেট্রোপলিটনপুলিশ কমিশনার কার্যালয়ে যান সিনিয়র আইনজীবি এডভোকেট শামসুল আলমের নেতৃত্বে ১৩ জন আইনজীবি প্রতিনিধি দল। আবেদনপত্রটি পুলিশের সংশ্লিষ্ট শাখা গ্রহণ করে।

আবেদনে বলা হয়, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানের মুক্তি ও কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে ২৮ জুলাই, ২০২৩ শুক্রবার চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার সিদ্ধান্ধ নেয়া হয়েছে। এটি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে অনুমতি প্রদানসহ চট্টগ্রাম মেট্রোপলিটনপুলিশের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

প্রতিনিধি দলে আরো ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সাবেক নির্বাচিত সহকারী সেক্রেটারি এডভোকেট কবির হোসাইন, এডভোকেট জিয়া উলহক জিয়া, এডভোকেট আরিফুর রহমান, এডভোকেট আফসারুর রশীদ, এডভোকেট আবুল মোজাফফর, এডভোকেট আহমদ কবির করিম, চট্টগ্রাম জেলাআইনজীবি সমিতির কার্যকরি কমিটির নির্বাচিত সদস্য এডভোকেট মিনহাজ উদ্দিন, এডভোকেট মোঃকায়সার এবংএডভোকেট সাকিবুর রহমান প্রমুখ।