ই-পেপার | মঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি, ২০২৩
×

বিএনপি সমাবেশের নামে নৈরাজ্য সৃষ্টি করলে আমারা প্রতিহত করবো- চট্টগ্রাম আওয়ামী লীগ

আগামীকাল ১২ই অক্টোবর চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে অনুষ্ঠিতব্য বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ নিয়ে কাল সোমবার বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে চট্টগ্রাম আওয়ামী লীগ বলেন, “বিএনপি সমাবেশের নামে নৈরাজ্য সৃষ্টি করলে আমারা প্রতিহত করবো”। এতে চট্টগ্রাম উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর শাখা আওয়ামী লীগের সমন্বয়ে এই সব কথা বলৈন।

তারা বলেন,আগামী ১২ তারিখ তো বিএনপি সমাবেশ ডেকেছে। এই বিষয়ে অনেকে জিজ্ঞাসা করছে আমরা কি করবো। তাই বিষয়টি নিয়ে আমাদের অবস্থান খোলাসা করতে এই সংবাদ সম্মেলন। বিএনপিকে সমাবেশ করতে দেবেন কিনা জানতে চাইলে বলেন, ‘এখানে আমাদের দেয়ার, না দেয়ার কি আছে। এটা তাদের গণতান্ত্রিক অধিকার। তবে তারা নৈরাজ্য করলে আইনশৃঙ্খলা বাহিনী অবশ্যই অ্যাকশনে যাবে। আর যদি বিএনপি সমাবেশের নামে নৈরাজ্য সৃষ্টি করে তাহলে আমরা জনগনকে নিয়ে প্রতিহত করবো।

মোছলেম উদ্দীন চৌধুরী বলেন, “চট্টগ্রাম উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর শাখা আওয়ামী লীগ নেতারা মিলে সিদ্ধান্ত নিয়েছি, তাদের এ কর্মসূচিতে যদি জনগণের বিপক্ষে দাঁড়ায় এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি ব্যাহত করার কোনো উদ্যোগ নেওয়া হয়; সেটার সমুচিত জবাব দেওয়ার জন্য আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হবো। আশা করছি— তারা নিয়মতান্ত্রিক রাজনীতিতে থাকবে এবং গণতান্ত্রিক ধারাকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করবে”।