ই-পেপার | বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর, ২০২২
×

জামিন পেল ‘লাভ বাংলাদেশ পার্টি’ চট্টগ্রাম জেলা সভাপতি

‘লাভ বাংলাদেশ পার্টি’র বৃহত্তর চট্টগ্রাম জেলার সভাপতি নুর মোহাম্মদ জামিন লাভ করেন । ১৬ নভেম্বর (বুধবার), সকাল ১১ টায়, চট্টগ্রাম মেট্রাপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হইলে বিচারক তাকে জামিন দেন। এতে ‘লাভ বাংলাদেশ পার্টি’ চট্টগ্রামে মহানগর শাখার পার্টি কার্যালয়ে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য কয়েক মাস আগে মাদক সম্রাট খ্যাত আনোয়ারা উপজেলার মধ্যম গহিরা ইউনিয়নের বাইঘ্যার বাড়ীর বাসিন্দা,নারী পাচারকারী,চাঁদাবাজ,ভুয়া সাংবাদিক বজলুল হক উরফে বজইল্যা সিন্ডিকেটের হয়রানীমূলক জালিয়াতি মিথ্যা মামলার শিকার ‘লাভ বাংলাদেশ পার্টি’ চট্টগ্রাম জেলা সভাপতি নুর মোহাম্মদ।

এই প্রসঙ্গে নুর মোহাম্মদ সাংবাদিকদের বলেন, আমি চাঁদাবাজ, বজইল্যা সিন্ডিকেটের প্রতারণার শিকার হই, এই জালিয়াতি চক্রটি আমাকে দীর্ঘ দিন ধরে হয়রানি করে আসছে,আমাকে প্রতিনিয়ত প্রাণ নাশের হুমকিও দিচ্ছে ,তারা আমাকে জালিয়াতি মিথ্যা মামলা দিয়ে ফাঁসাই।

গত ৪ জুন ২০২২ ইং সন্ধ্যা আনুমানিক ৭ টায় সি.আর.বি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের গেইটের দক্ষিণ পাশে ডায়েবটিস রোগী বিধায় যখন প্রতিদিনের ন্যায় আমি যখন হাটাহাটি করতে যায়, আচমকা বজল ও তার ভাড়াটে কিছু সন্ত্রাসী এসে ঝাপটে ধরে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকে, বজল আমার পকেট থেকে নগদ টাকা ও স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে যায়। এইছাড়া বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে আমাকে সামাজিক ও মানসিক ভাবে হেয় প্রতিপন্ন করে।

তিনি আরো বলেন ,সত্যের সব সময় জয় হয়, আমি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সৎ সাংবাদিক। তারপরও আমি বারবার কথিত সিন্ডকেটটির প্রতিহিংসার শিকার হই। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর কারনে ফৌজদারি কার্যবিধি অনুযায়ী আমি তাদের বিরুদ্ধে আইনগত সহায়তা নিব।