ই-পেপার | শনিবার , ৪ মে, ২০২৪
×

আবু রেজা নদভীসহ সৌদি রাষ্ট্রদূতের কোরিয়ান ইপিজেড পরিদর্শন

বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের মান্যবর রাষ্ট্রদূত ঈসা ইউসুফ ঈসা আল দুহাইলান এবং এই সফরের সার্বিক তত্বাবধায়ক চট্টগ্রাম-১৫ আসনের মাননীয় সাংসদ ড. আবু রেজামুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি গত (১৯ জুন) সোমবার, চট্টগ্রামের আনোয়ারার কোরিয়ান এক্সপোর্ট প্রোসেসিং জোন পরিদর্শন করেন।কোরিয়ান ইপিজেড করপোরেশন বাংলাদেশ লিমিটেডের প্রেসিডেন্ট জাহাঙ্গীর সা’দাত অতিথিদের স্বাগতজানান এবং কোরিয়ান ইপিজেডের সার্বিক কর্মকান্ডের উপরএকটি প্রেজেন্টেশন প্রদান করেন। পরে অতিথিদের সমগ্র ইপিজেড এলাকাসহ একটি পোশাকশিল্প কারখানা পরিদর্শন করানো হয়।

এসময় মান্যবর সৌদি রাষ্ট্রদূত বলেন, ‘তৈরি পোশাক শিল্পখাতে বাংলাদেশ পৃথিবীতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি বাংলাদেশের পোশাক শিল্পখাতসহ অন্যান্য খাতে বিনিয়োগের সম্ভাবনার কথা উল্লেখ করেন।

চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ ড. আবু রেজামুহাম্মদ নেজামুদ্দিননদভী এমপির সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই পরিদর্শন সফরে আরও উপস্থিত ছিলেন আইআইইউসি’র মাননীয় উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, আইআইইউসির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দীন মোহাম্মদ, বিওটি সদস্য ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর ইঞ্জিনিয়ার ড. রশিদ আহমেদ চৌধুরী, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সারসহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ ।