চট্টগ্রাম   শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০  

শিরোনাম

বাফুফে নির্বাচনে প্রধান নির্বাচন সমন্বয়কারী - হুইপ সামশুল হক চৌধুরী

মুহাম্মদ রুশনী মোবারক, পটিয়া :    |    ০৪:৫৮ পিএম, ২০২০-০৯-১০

বাফুফে নির্বাচনে প্রধান নির্বাচন সমন্বয়কারী - হুইপ সামশুল হক চৌধুরী

আসন্ন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে সম্মিলিত পরিষদের প্রধান নির্বাচন সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পেয়েছেন দেশের অন্যতম সেরা ক্রীড়া সংগঠক, চট্টগ্রাম আবাহনী লিমিটেড এর মহাসচিব ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি, পটিয়ার গণমানুষের নেতা, একটানা জাতীয় সংসদ নির্বাচনে তিন বারের বিজয়ী, মাননীয় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।
এদিকে টানা ৩ বারের সভাপতি কাজী সালাউদ্দিন-সালাম মুর্শেদীর নেতৃত্বে এবারও সম্মিলিত পরিষদ নামে প্যানেল ঘোষণা করেছেন সালাউদ্দিন। সহ সভাপতি পদে এই প্যানেলে নতুন যোগ হয়েছেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান ও ফুটবল সংগঠক আতাউর রহমান মানিক।
বাফুফে ভবনের সামনে সোমবার (৭ সেপ্টেম্বর) মনোনয়নপত্র সংগ্রহ করার তৃতীয় দিনে নিজেদের প্যানেল ঘোষণা করেছে সালাউদ্দিন প্যানেল সম্মিলিত পরিষদ।
সমন্বয়ক হিসেবে রাখা হয়েছে আলহাজ্ব সালেহ জামান সেলিম।
মঙ্গলবার দুপুর ৩টায় নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্যানেল সম্মিলিত পরিষদ।
প্যানেলের নতুন মুখ:
ইমরুল হাসান (সহ-সভাপতি), আতাউর রহমান মানিক (সহ-সভাপতি), আসাদুজ্জামান মিঠু (সদস্য), কামরুল হাসান হিলটন (সদস্য), সৈয়দ রিয়াজুল করিম (সদস্য) ও ইমতিয়াজ হামিদ সবুজ (সদস্য)।
বাদ পড়েছেন যারা: মহিউদ্দিন আহমেদ মহি (সহ-সভাপতি), বাদল রায় (সহ-সভাপতি), মো.ফজলুর রহমান বাবুল (সদস্য), আব্দুর রহিম (সদস্য)।
বাফুফে নির্বাচনকে সামনে রেখে ৫ সেপ্টেম্বর থেকে মনোনয়নপত্র সংগ্রহের সময় শুরু হয়েছে।
৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র সংগ্রহ করার শেষ দিন ছিল। এ দিনেই সভাপতি পদ থেকে শুরু করে ২১ পদে প্রার্থীতার মনোনয়নপত্র সংগ্রহ করতে লোকে লোকারণ্য হয়েছে বাফুফে ভবন ।
সকাল থেকে বাফুফে ভবনজুড়ে এক উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল।
মনোনয়ন পত্র সভাপতি পদের জন্য এক লাখ টাকা, সিনিয়র সহ-সভাপতি পদে ৭৫ হাজার, সহ-সভাপতি ৫০ হাজার এবং সদস্য পদের জন্য ২৫ হাজার টাকা (অফেরতযোগ্য)।
১১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই (বিকেল ৩টা থেকে), ৮-১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার এবং ১৩ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ও ব্যালট দেয়া হবে।
৩ অক্টোবর হোটেল সোনারগাঁওয়ে বার্ষিক সাধারণ সভা (এজিএম), নির্বাচন (দুপুর ২টা থেকে বেলা ৬টা) ও প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে।
১৩৯ জন কাউন্সিলর একজন করে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি, চারজন সহ-সভাপতি এবং ১৫ জন সদস্যকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।
আগামী ৩ অক্টোবর আয়োজন হবে এবারের বাফুফে নির্বাচন ও সাধারণ বার্ষিক সভা।
কাজী সালাউদ্দিনের প্যানেল:
সভাপতি: কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি: আবদুস সালাম মুর্শেদী। সহ-সভাপতি: কাজী নাবিল আহমেদ, ইমরুল হাসান, আমিরুল ইসলাম বাবু ও আতাউর রহমান মানিক।
সদস্য: হারুনুর রশিদ, শওকত আলী খান জাহাঙ্গীর, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, মহিউদ্দিন আহমেদ সেলিম, মো. জাকির হোসেন চৌধুরী, মাহফুজা আক্তার কিরণ, আসাদুজ্জামান মিঠু, কামরুল হাসান হিলটন, সৈয়দ রিয়াজুল করিম ও ইমতিয়াজ হামিদ সবুজ, নুরুল ইসলাম।
এই নির্বাচনে কাজী সালাহউদ্দিনের নেতৃত্বে সম্মিলিত পরিষদ বিপুল ভোটে জয়লাভ করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পটিয়ার অহংকার ও গর্ব, মহান জাতীয় সংসদের মাননীয় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।

রিটেলেড নিউজ

দূর্নীতি 'তে সমাজ ও পরিবারের দায় কতটুকু!

দূর্নীতি 'তে সমাজ ও পরিবারের দায় কতটুকু!

মুহাম্মদ রুশনী মোবারক, পটিয়া : : একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের স্টেশনারি দোকানের নাম 'অনেস্টি শপ' ( সততার দোকান)। যেখানে খ...বিস্তারিত


সীতাকুণ্ডে শর্তভঙ্গের দায়ে দুই শিপইয়ার্ডকে জরিমানা

সীতাকুণ্ডে শর্তভঙ্গের দায়ে দুই শিপইয়ার্ডকে জরিমানা

মীর মামুন (সীতাকুণ্ড) : : সীতাকুণ্ডে ছাড়পত্র নবায়নবিহীন প্রতিষ্ঠান পরিচালনা ও শর্তভঙ্গের দায়ে দুটি শিপইয়ার্ডকে কেএসএ স্ট...বিস্তারিত


আজ আন্তর্জাতিক পর্যটন দিবস

আজ আন্তর্জাতিক পর্যটন দিবস

আমাদের ডেস্ক : : জি.এম সাইফুল ইসলাম :: সারা পৃথিবীর ন্যায় দেশে চলছে করোনা সংকট । প্রথমদিকে পুরোপুরি লকডাউন থাকলেও জী...বিস্তারিত


নিউমার্কেটে দোকানে আগুন

নিউমার্কেটে দোকানে আগুন

স্টাফ রিপোর্টার : : নগরের নিউমার্কেটে একটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় ব...বিস্তারিত


৩৮ হাজার ইয়াবাসহ দুইজন আটক

৩৮ হাজার ইয়াবাসহ দুইজন আটক

কর্ণফুলী প্রতিনিধি :: : দক্ষিণ চট্টগ্রামের প্রবেশদ্ধার কর্ণফুলী উপজেলা, কর্ণফুলী থানাধীন শিকলবাহা  এলাকায় চেকপোস্ট ব...বিস্তারিত


চন্দনাইশের কাঞ্চনাবাদে অগ্নিকান্ডে ৪টি বসতঘর ভস্মীভূত

চন্দনাইশের কাঞ্চনাবাদে অগ্নিকান্ডে ৪টি বসতঘর ভস্মীভূত

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ : : চন্দনাইশে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি বসতঘর ভস্মীভূত হয়ে পড়েছে । এতে প্রায় ৮লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছ...বিস্তারিত



সর্বপঠিত খবর

আসন্ন পটিয়া পৌর নির্বাচনে দল চাইলে মেয়র পদে প্রার্থী হবেন তৌহিদুল আলম

আসন্ন পটিয়া পৌর নির্বাচনে দল চাইলে মেয়র পদে প্রার্থী হবেন তৌহিদুল আলম

পটিয়া প্রতিনিধি : : বাংলাদেশ ফ্রেশ ফ্রুটস ইমপোর্টার্স এসোসিয়েশনের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক পটিয়া ...বিস্তারিত


চন্দনাইশের বসতঘরে দূর্ধর্ষ চুরি 

চন্দনাইশের বসতঘরে দূর্ধর্ষ চুরি 

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ : : চন্দনাইশ পৌরসভার  নয়াহাট এলাকায় পাকা ঘরের প্রধান ফটকের গ্রীলের তালা ভেঙ্গে প্রায় ৫০ লক্ষ টাকার ...বিস্তারিত



সর্বশেষ খবর