শিরোনাম :


বিষয় :

ইরানের রাষ্ট্রদূতের কার্যালয়ে গিয়ে শোক প্রকাশ করলেন গ্র্যান্ড মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী 


২৩ মে, ২০২৪ ৯:০৬ : অপরাহ্ণ

খবর বিজ্ঞপ্তি : হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের রাষ্ট্রপতি ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানানোর পাশাপাশি ঢাকায় অবস্থিত দেশটির দূতাবাসে গিয়ে  শোক প্রকাশ করেছেন মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী’র নেতৃত্বে প্রতিনিধি দল। বুধবার (২২ মে) গুলশান-২, ঢাকায়  ইরানের দূতাবাসে গিয়ে শোক প্রকাশ করেন মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী সহ তার নেতৃত্বে প্রতিনিধি দল।

গ্র্যা্ন্ড মুফতী মুহাম্মদ ইজহারুল ইসলাম বলেন,মুজাহিদ ফী সাবীলিল্লাহ, রাহুবারে মিল্লাতে ইসলামিয়া শহীদ প্রেসিডেন্ট সৈয়দ ইব্রাহিম রাইসির  হেলিকপ্টার দুর্ঘটনায় শাহাদত বরণে সমগ্র মুসলিম উম্মাহ দল-মত নির্বিশেষে শোকে মুহ্যমান। ইরানের জনপ্রিয় রাষ্ট্রপতি ইব্রাহিম রাইসিসহ উচ্চপদস্থ কর্মকর্তাদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।  ইসলামী এক্যজোট এবং মুসলিম উম্মাহর  পক্ষ থেকে ইরানের রাষ্ট্রদূতের অফিসে গিয়ে শোক প্রকাশ করেছি।
তিনি আরো  বলেন,ফিলিস্তিন সমস্যার সমধানে ইসলামী গণপ্রজাতন্ত্রী  ইরান আয়াতুল্লাহ আল খামেনী ও শহীদ প্রেসিডেন্ট সৈয়দ আল্লামা ইব্রাহিম রাইসির ঐতিহাসিক অবদান সমগ্র মুসলিম উম্মাহ চিরকাল মনে রাখবে ।
এই মুহূর্তে বিশ্বে যখন অভিজ্ঞ রাজনৈতিক নেতার প্রয়োজন তখনই তার মতো এমন একজন অভিজ্ঞ রাজনীতিকের এভাবে মৃত্যু কাম্য নয়, যা বিশ্বের শান্তির জন্য হুমিকির। বিশ্ব রাজনীতিতের জন্য এটা অপূরণীয় ক্ষতি। প্রেসিডেন্টের পরিবার আত্মীয়স্বজনসহ ইরানের জনগণ যেনো এই মুহূর্তে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন সেটাই কাম্য।

আরো সংবাদ