ই-পেপার | বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি, ২০২৩
×

যুবলীগ নেতা সাইফুল ইসলামের উদ্যোগে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাইফুল ইসলামের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। গতকাল ১৮ ই অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যা ৭ টায়, চট্টগ্রাম নগরীর আমানত শাহ মাজার সংলগ্ন এক এতিমখানায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শহীদ শেখ রাসেল ও ১৯৭৫ সালের নারকীয় হত্যাযজ্ঞের ঘটনায় বঙ্গবন্ধুসহ শহীদ পরিবারের আত্মার রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদীর্ঘ আয়ূ কামনা করা হয়। সাথে আওয়ামী লীগের উত্তর উত্তর সুন্দর ভবিষ্যতের জন্য দোয়া করা হয়। মোনাজাত শেষে যুবলীগ নেতা সাইফুল ইসলাম নিজ হাতে এতিমদের মাঝে খাবার বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ওয়াশিম মুরাদ, দক্ষিণ জেলা যুবলীগ নেতা মুসলিম উদ্দীন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন ছোটন,বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম।

বোয়ালখালি উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক সায়েম কবির,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রাশেদুল ইসলাম জিসান,বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, হাবিবুল্লাহ খান সোহেল, চরখিজির ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাইম মোহাম্মদ ইব্রাহিম চৌধুরী,মবিনুল কামাল প্রমুখ।