ই-পেপার | শনিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২৩
×

দীঘিনালা দূর্যোগ প্রশমন দিবস উদযাপন

দুর্যোগে আগাম সতর্কবার্তা, সবার জন্য কার্যব্যবস্থা’ প্রতিপাদ্যে বিষয় ধারন করে খাগড়াছড়ির দীঘিনালায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন হয়েছে।বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্বরে থেকে র‌্যালি আয়োজন করা হয়েছে ।

পরে উপজেলা পরিষদের সেমিনার কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরাফাতুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা রিসোর্স সেন্টার (ইউআরসি) ইন্সট্রাক্টর মোহাম্মদ মাইন উদ্দিন, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মোহাম্মদ নুরে নবী, দীঘিনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রজ্ঞান জ্যাতি চাকমা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মোস্তফা কামাল মিন্টু, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাইম হোসেন, উপজেলা এলজিইডি সহকারি প্রকৌশলী মো.ইমরান হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুষ্মিতা ত্রিপুরা, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শাহ মোফাচ্ছেল প্রমুখ।