শিরোনাম :


বিষয় :

খুলশীতে মাদকদ্রব্যসহ ১ নারী গ্রেপ্তার


৬ জুন, ২০২৩ ৭:২০ : অপরাহ্ণ

চট্টগ্রামের খুলশী এলাকায় অভিযান চালিয়ে মর্জিনা (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার বাসা থেকে ৫ লাখ টাকার গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানকালে তার স্বামী মো. জাবেদ হোসেন প্রকাশ লিটন পালিয়ে যায়।সোমবার (৫ জুন) দিবাগত রাত দেড়টায় খুলশী থানার মাস্টার লেন ঝিলের পাড় এলাকায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মর্জিনা নোয়াখালীর সুধারাম থানার চৌকিদার বাড়ির আজাদ মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, গোপন সূত্রে জানতে পেরে আমরা ঘটনাস্থলে অভিযান চালাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে মর্জিনা ও তার স্বামী জাবেদ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে মর্জিনাকে গ্রেপ্তার করা হলেও তার স্বামী পালিয়ে যায়। মর্জিনার দেয়া তথ্যমতে, তার বসতঘরে খাটের নিচে রাখা বস্তার ভেতর থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১ লাখ ৪০ হাজার টাকা। পাশাপাশি খাটের তোষকের নিচে পলিথিনের ভেতর রাখা ১২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা বলেন, তারা স্বামী-স্ত্রী মিলে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন উৎস থেকে পাইকারি দরে গাঁজা ও ইয়াবা ক্রয় করে বসতঘরে বিক্রর জন্য রাখে। গতকালের অভিযানে মর্জিনার স্বামী জাবেদ পালিয়ে যায়। তার বিরুদ্ধে খুলশী থানা ও মীরসরাই থানায় মামলা রয়েছে। তাকে গ্রপ্তারের চেষ্টা চলছে।

আরো সংবাদ