ই-পেপার | শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
×

‘লোকাল’ সিনেমার গান ‘খেলা হবে’ ২০ দিনে দেখল ১ কোটি দর্শক

ঈদে মুক্তি পেয়েছে সাইফ চন্দন পরিচালিত সিনেমা ‘লোকাল’। এতে জুটি বেঁধে উপস্থিত হয়েছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমা মুক্তির আগে ১৭ এপ্রিল মুক্তি পায় ‘লোকাল’ সিনেমার গান ‘খেলা হবে’। মাত্র ২০ দিনে গানটি সোশ্যাল মিডিয়ায় ১ কোটি দর্শক উপভোগ করেছেন।

‘লোকাল’ টিম থেকে জানানো হয়েছে, ২০ দিন পর আজ ৮ মে পর্যন্ত ক্লিওপেট্রা ফিল্মসের ইউটিউব চ্যানেলে ২ মিলিয়ন ভিউ, টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে ১.২ মিলিয়ন ভিউ ও বুবলীর ফেসবুক পেজে ২.১ মিলিয়ন ভিউসহ কপিরাইট ফ্রি থাকায় ১০০+ ফেসবুক পেজ/আইডি ও ইউটিউব চ্যানেলে মোট ১০+ মিলিয়ন তথা ১ কোটির বেশি দর্শক দেখেছেন।

যা এবারের ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা ও কলকাতায় মুক্তি পাওয়া বাংলাভাষার যেকোনো গানের তুলনায় বেশি। গানটিতে আদর আজাদ-বুবলীর নাচ, কোরিওগ্রাফি প্রশংসা পাচ্ছে। টিকটকসহ নানা রকম বিনোদনমূলক সোশ্যাল মিডিয়াতেও গানটি ঝড় তুলেছে। এ গানের সাফল্য নিয়ে ‘লোকাল’ সিনেমার নায়ক আদর আজাদ ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন। সেখানে তিনি বলেন, সত্যিই আমরা আমাদের প্রিয় এই দর্শকদের ভালোবাসা কোনদিন ভুলতে পারবো না…।

‘লোকাল’ সিনেমার পরিচালক বলেন, আমরা আমাদের দর্শকের কাছে কৃতজ্ঞ। তারা এখনও যেভাবে বাংলা তথা বাংলাদেশের সিনেমার পাশে রয়েছেন, সেটা অবিশ্বাস্য। আমি আমাদের দর্শকদের উদ্দেশে শুধু বলব, আপনারা এই ভালোবাসা অব্যাহত রাখলে বাংলা তথা বাংলাদেশের সিনেমা বিশ্বব্যাপী সমাদৃত হবে।