ই-পেপার | শুক্রবার , ২৯ মার্চ, ২০২৪
×

ইস্ট ডেল্টাতে দিনব্যাপী ভর্তি মেলা

উচ্চশিক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সুবিধার্থে চট্টগ্রাম নগরীর ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়ে সকাল থেকে চলছে (সামার-২০২৩,সেশন) এডমিশন ফেয়ার । আজ ৭ই মে ( রবিবার) নিজস্ব ক্যাম্পাসে এই ভর্তি মেলা আয়োজন করা হয়।

দিনব্যাপী আয়োজিত এই এডমিশন ফেয়ার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান। নগরীর খুলশীর নোমান সোসাইটিস্থ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে (সামার ২০২৩) সেমিস্টারে ভর্তিচ্ছুদের বিভিন্ন বিষয়ে অবহিত হওয়ার সুবিধার্থে আয়োজিত এই এডমিশন ফেয়ার। ভর্তি মেলায় বিশেষ ছাড়ে স্পট এডমিশনের সুযোগ ও পাশাপাশি শিক্ষক এবং প্রফেসরদের সাথে আলাপ, বিশ্ববিদ্যালয় সম্পর্কে জানার এবং শিক্ষাবৃত্তি সম্পর্কে অবগত হওয়ার সুযোগ আছে আগ্রহীদের জন্য।

বিবিএ, এমবিএ, বিএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, বিএসসি ইন ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, বিএসসি ইন ইলেকট্রনিকস এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, বিএসসি ইন ইকোনমিক্স, বিএ ইন ইংলিশ, এমএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, এমএসসি ইন ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, এমএ ইন ইংলিশ, এমএসসি ইন ডেটা এনালিটিক্স এন্ড ডিজাইন থিংকিং ফর বিজনেস, এবংমাস্টার অফ পাবলিক পলিসি এন্ড লিডারশিপ- প্রোগ্রামে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থী এবংতাদের অভিভাবকগণ গুরুত্বপূর্ণ এবংপ্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারবেনএডমিশন ফেয়ারে উপস্থিত হয়ে। মেলায় আগতদের সুবিধার্থে, প্রতিটি উদ্যোগ এবং কার্যক্রম নিয়ে আলাদা স্টল আছে, যাতে স্টলে ঘুরেঘুরে আলোচনা করে ভর্তি হওয়া রসুযোগ সুবিধা যাচাই করে নিতে পারেন আগ্রহীরা।