ই-পেপার | রবিবার , ১৪ এপ্রিল, ২০২৪
×

ঈদে ‘অ্যানুয়াল রিপোর্ট’ ফিচার নিয়ে আসছে ইমো

যোগাযোগকে আরও উন্নত ও সহজ করে তোলার মাধ্যমে ঈদের উৎসবমুখর পরিবেশে সবাইকে আরও কাছাকাছি রাখতে আগামী ২০ এপ্রিল নতুন ‘অ্যানুয়াল রিপোর্ট’ ফিচার উন্মোচন করবে তাৎক্ষণিক যোগাযোগে জনপ্রিয় অডিও/ভিডিও কল ও মেসেজিং অ্যাপ ইমো।

সবাইকে একত্রিত করার এবং তাদের মুহূর্তগুলো স্মরণীয় করে তুলতে অর্থবহ উদ্যোগ গ্রহণের মাধ্যমে কমিউনিটিকে সমৃদ্ধ করতে কাজ করে যাচ্ছে ইমো। এবার উৎসবের আমেজে যোগাযোগকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে আকর্ষণীয় এ ফিচার নিয়ে আসছে ইমো। নতুন এ ফিচারের মাধ্যমে ইমো ব্যবহারকারীরা তাদের প্রিয়জনদের গত বছরের (২০২২) ‘অ্যানুয়াল রিপোর্ট’ পাঠাতে পারবেন।

এ ফিচার ব্যবহারের জন্য ব্যবহারকারীদের অ্যাপের মধ্যে ইমো টিমের পাঠানো ‘অ্যানুয়াল রিপোর্টে’র লিঙ্কে ক্লিক করতে হবে। যার মাধ্যমে গত বছরের সর্বমোট কল, কাকে সবচেয়ে বেশি কল করা হয়েছে এবং কার সাথে বেশি চ্যাট করা হয়েছে এমন সব বিষয় জানতে পারবেন ব্যবহারকারীরা। এর মাধ্যমে ব্যবহারকারীরা ইমো’তে গত বছরের মুহূর্তগুলোতে ফিরে যেতে পারবেন এবং ঈদের শুভেচ্ছা বিনিময়ের সাথে সাথে মুহূর্তগুলো বন্ধু ও পরিবারের সদস্যসহ কাছের মানুষদের পাঠাতে পারবেন।

এ নিয়ে ইমোর বিজনেস ডিরেক্টর মেহরান কবির বলেন, “সকল পর্যায়ে যোগাযোগকে সমৃদ্ধ করতে ইমোতে আমরা অর্থবহ উদ্ভাবনকে গুরুত্ব দিয়ে বিবেচনা করি। আমাদের প্রত্যাশা, ইমোর নতুন ‘অ্যানুয়াল রিপোর্ট’ ফিচার ব্যবহারকারীদের ঈদ উদযাপনে নতুন মাত্রা যোগ করবে এবং উৎসবকে আরও অর্থবহ করে তুলবে। প্রিয়জনদের সাথে সম্পর্ককে আরও সুরক্ষিত ও সহজ করতে নানা উদ্যোগ গ্রহণ করে ইমো, নতুন এ ফিচার সে প্রতিশ্রুতিরই অংশ।”

ঈদ উৎসবে নতুন মাত্রা যুক্ত করার পাশাপাশি অনলাইন পরিসরকে সবার জন্য নিরাপদ ও সুরক্ষিত করে তুলতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ইমো। ব্যবহারকারীরা যেনো একে অপরের সাথে স্বাচ্ছন্দ্যে যোগাযোগ করতে পারেন এবং আনন্দকে বহুগুণে বাড়িয়ে তুলতে পারেন এজন্য এই ঈদে যোগাযোগকে আরও সহজ, সুবিধাজনক ও সুরক্ষিত করতে প্রতিশ্রুতিবদ্ধ ইমো।