ই-পেপার | শুক্রবার , ১৯ এপ্রিল, ২০২৪
×

ঝটিকা সফরে আরবাজ খান

ঝটিকা সফরে গতকাল ঢাকায় আসেন বলিউড সুপারস্টার সালমান খানের ভাই এবং অভিনেতা-প্রযোজক আরবাজ খান। উদ্দেশ্য- সালমানের দাতব্য প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’র পোশাক ব্র্যান্ডের নতুন শাখা উদ্বোধন। গতকাল রাত সাড়ে আটটার দিকে ধানমন্ডিস্থ শাখায় হাজির হন আরবাজ। এরপর হাত তুলে শুভেচ্ছা জানান ঢাকাবাসীকে।

আরবাজ খান জানান, এটি তার দ্বিতীয় ঢাকা সফর। বাংলাদেশে এসে কেমন লাগছে? এমন প্রশ্নের জবাবে আরবাজ খান বলেন, এই দেশে আসার অনুভূতি অসাধারণ। আমি কয়েক বছর আগেও এসেছিলাম কাজের সূত্রে। এখানকার মানুষ খুবই অতিথি পরায়ণ। তাদের অভ্যর্থনা দারুণ। আমার মনেই হচ্ছে না যে আপন মানুষদের থেকে দূরে আছি।

আশা করছি পরবর্তীতে আসলে আরেকটু বেশি সময় নিয়ে আসবো, যাতে এই দেশটা ঘুরে দেখতে পারি।বাংলাদেশের ভক্তদের জন্য বলিউড ভাইজান কি কোনও বার্তা দিয়েছেন? আরবাজ বলেন, ব্যস্ততা কাটলে আশা করি সালমান একদিন এখানে আসবে। আসলে সালমান নিজেও বলেছে, তার ভালোবাসা যেন আপনাদের পৌঁছে দেই। খুব দ্রুত কোনও সময়ে সে আসবে এই দেশে।

ভিনদেশি তারকার মুখে বাংলায় কিছু শোনার বায়না থাকে সবারই। ব্যতিক্রম ঘটেনি আরবাজ খানের ক্ষেত্রেও। আবদার রেখে অভিনেতা-প্রযোজক বাংলাতে শোনালেন একটি বাক্য- আমি তোমাকে ভালোবাসি। এরপর ইংরেজিতে বললেন, আপনারা আরও শুনতে চান? কিন্তু আমি এটুকুই জানি। মনে হয় এটা যথেষ্ট। এটাই সবচেয়ে সুন্দর কথা।

সম্প্রতি ঢাকার বঙ্গবাজারে আগুন লেগে হাজার হাজার কাপড়ের দোকান পুড়ে গেছে। বিষয়টি জেনেছেন আরবাজ খানও। যেহেতু তাদের ‘বিয়িং হিউম্যান’ একটি দাতব্য প্রতিষ্ঠান, বঙ্গবাজারের ক্ষতিগ্রস্থ পোশাক ব্যবসায়ীদের কোনও সহায়তা করবেন কিনা? এমন প্রশ্ন শুনে আরবাজ জানান, তিনি এই প্রতিষ্ঠানের কেবল প্রতিনিধি হিসেবে এসেছেন।

এর মূল দায়িত্বে সালমান খান ও তার বোন অর্পিতা রয়েছেন। বঙ্গবাজারের বিষয়টি তাদের সঙ্গে আলাপ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন আরবাজ। উল্লেখ্য, গেলো বছরের সেপ্টেম্বরে ঢাকার বনানীতে ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র প্রথম শাখা উদ্বোধন করা হয়েছিলো। সে আয়োজনে এসেছিলেন সালমানের ছোট ভাই সোহেল খান।