ই-পেপার | বুধবার , ২৪ এপ্রিল, ২০২৪
×

সালমান খানকে হত্যার হুমকি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই’র

বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার পরিকল্পনা করেছেন লরেন্স বিষ্ণোই। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই গ্যাংস্টার দাবি করলেন এমনটাই। পাশাপাশি বিষ্ণোই সম্প্রদায়ের কাছে সালমানকে ক্ষমা চাইতে বলেন তিনি। গত বছরের ২৯ মে পাঞ্জাবের মানসা জেলায় নিজের বাড়ি ফেরার পথে খুন হন পাঞ্জাবি গায়ক মুসেওয়ালা। কয়েক বছর আগে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমান খানকেও কালো হরিণ মামলায় জড়িত থাকার জন্য হত্যার হুমকি দিয়েছিলেন।

সিধু মুসেওয়ালার মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে বিষ্ণোই গ্যাং তার হত্যার কথা স্বীকার করে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। এবং এই ঘটনার পরপরই সুপারস্টার সালমান খান একটি উড়ো চিঠি পেয়েছিলেন। যাতে লেখা ছিল, মুসেওয়ালার মতো তোমাকেও মেরে ফেলব। যা নিয়ে সেইসময় কম হইচই হয়নি। ৪ লাখ টাকা দিয়ে রাইফেল কেনার কথা স্বীকার করে নেন মুসেওয়ালা, যা তিনি কিনেছিলেন সালমান খানকে হত্যা করার জন্য। সম্প্রতি লরেন্স বিষ্ণোই বলেছেন যে তিনি দাবাং খানের কাছ থেকে ক্ষমা আশা করছেন এবং যদি তিনি তা করতে ব্যর্থ হন তবে তাকে সেই পরিণতি ভোগ করতে হবে।

শুধু তাই নয়, তিনি সালমান খানের কাছ থেকে পাওয়া একটি প্রস্তাবের কথাও সামনে আনেন।এই গ্যাংস্টার বলেছেন, সালমান খানকে নিয়ে আমাদের সমাজে ক্ষোভ রয়েছে। সে আমার সমাজকে অপমান করেছে। তার বিরুদ্ধে মামলা হলেও সে ক্ষমা চয়নি। যদি সে ক্ষমা না চায়, তাহলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকুক। আমি অন্য কারো ওপর নির্ভর করব না। ছোটবেলা থেকেই ওর জন্য আমার মনে রাগ। তার উচিত আমাদের দেবতার মন্দিরে এসে ক্ষমা চাওয়া। আমাদের সমাজ যদি ওকে ক্ষমা করে তাহলে আমি কিছু বলব না। এখন কারাগারে সিধু মুসেওয়ালার হত্যা মামলায় জড়িত লরেন্স বিষ্ণোই। জেলে থাকা গ্যাংস্টার কয়েকমাস আগেই বলেছিলেন যে সুপারস্টারকে কখনই ক্ষমা করা হবে না। গ্যাংস্টার বর্তমানে ৯ বছর ধরে কারাগারে রয়েছেন। তিনি বিভিন্ন হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী হিসাবে অভিযুক্ত।