ই-পেপার | শুক্রবার , ১৯ এপ্রিল, ২০২৪
×

নগরীর বালুচরা এলাকায় ২০ কেজি গাঁজাসহ ১ মাদককারবারী আটক

র‌্যাব-৭চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন কুলগাঁও এলাকায় একটি ভাড়াকৃত ফ্ল্যাট বাসায় মাদকদ্রব্য (গাঁজা) রেখে ক্রয় বিক্রয় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১১ মার্চ ২০২৩ ইং তারিখ ১৬৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ জাহিদুল ইসলাম (২৫), পিতা- আবুল কাশেম, সাং- চাকমারডুরি, থানা- পেকুয়া, জেলা- কক্সবাজারকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে আসামীর দেখানো ও সনাক্তমতে ভাড়াকৃত ফ্ল্যাটের ০১ নং রুমের ওয়ারড্রপ এর ভিতর হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ০১ টি সাদা প্লাষ্টিকের বস্তা ও ০১ টি ট্রাভেল ব্যাগের ভিতর হতে ২০ কেজি গাঁজা ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ তার সহযোগী অন্যান্য মাদক ব্যবসায়ীদের সহায়তায় কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ টাকা। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।