ই-পেপার | রবিবার , ১৪ এপ্রিল, ২০২৪
×

চন্দনাইশের ইউএনও নাছরীন আক্তারকে সিলেটে বদলি

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলা নিবার্হী কর্মকর্তা নাছরীন আক্তারকে গতকাল ৬ ফেব্রুয়ারি সিলেট বিভাগে বদলির প্রজ্ঞাপন জারি করা হয়। গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপ-সচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে জনস্বার্থে এ আদেশটি
অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

উল্লেখ্য যে, তিনি গত বছর ৭ এপ্রিল চন্দনাইশ উপজেলায় নিবার্হী কর্মকর্তা হিসেবে যোগদান করে মাত্র ১০ মাসের মাথায় সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে বদলির প্রজ্ঞাপন জারি করা হয়। তিন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বদলি করে তাদেরকে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিসিএস (প্রশাসন) ক্যাডারের তিন কর্মকর্তাকে বদলি করে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের জন্য রংপুর, সিলেট ও ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনারের অধীনে ন্যস্ত করা হলো। তাদের মধ্যে- নওগাঁর নিয়াতপুরের ইউএনও মো. ফারুক সুফিয়ানকে রংপুর বিভাগে, চট্টগ্রামের চন্দনাইশের ইউএনও নাছরীন আক্তারকে সিলেট বিভাগে এবং মৌলভীবাজারের কমলগঞ্জের ইউএনও সিফাত উদ্দিনকে ময়মনসিংহ বিভাগে পদায়ন করা হয়েছে।