ই-পেপার | মঙ্গলবার , ১৯ মার্চ, ২০২৪
×

আসামী জুনাইদুলকে ২দিনের রিমান্ড মঞ্জুর

ধর্ষণ প্রচেষ্টা ও পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় বাকলিয়া থানাধীন জনৈক রিজুয়ানুল হক সিদ্দিকীর পুত্র জুনাইদুল হক সিদ্দিকিকে আজ ২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ৩য় আদালত। বিচারক ছিলেন সারোয়ার জাহান।

ঘটনা সূত্রে, সদরঘাট থানায় একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষাথী তার আপন দুলা ভাইয়ের দ্বারা ধর্ষণ চেষ্টা এবং গোসলখানায় ভিক্টিমের গোসলের দৃশ্য গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবার হুমকি ধমকি দেওয়ায় গত ২১/০১/২০২৩ইং তারিখ সিএমপি’র সদরঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত-২০০৩) এর ৯(৪) (খ), পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ৮(১)/৮(২) তৎসহ পেনাল কোডের ৩২৩/৩২৬/৩০৭ ধারায় মামলাটি ভিকটিম নিজেই দায়ের করেন। যাহা বাকলিয়া থানার মামলা নম্বর-৮(১)২৩।

মামলা দায়েরের পর আসামী জুনাইদুল হক সিদ্দিকি পুলিশ কর্তৃক গ্রেফতার হলে মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর (নি:) মোঃ কামরুজ্জামান আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য বিরুদ্ধে ৫দিনের পুলিশ রিমান্ডের আবেদন করেন। আজ অত্র মামলার আসামীকে আদালতে হাজির করে আসামীর উপস্থিতিতে শুনানী অন্তে আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য ২দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন ।

উল্লেখ্য, ধর্ষক ভিকটিম আত্মরক্ষার প্রচেষ্টা চালালে তাকে ঘুষি মেরে ১টি দাঁত ফেলে দেয় এবং হত্যা চেষ্টা চালায়। বাদী/সংবাদদাতার পক্ষে মামলা পরিচালনা করেন- মানবাধিকার এডভোকেটবৃন্দ যথাক্রমে- এডভোকেট জিয়া হাবীব আহসান, এডভোকেট মোঃ হাসান আলী, এডভোকেট মোঃ বদরুল হাসান, এডভোকেট খুশনুদ রাইসা উশিখা, এডভোকেট জিয়া উদ্দিন আরমান প্রমুখ।