ই-পেপার | শুক্রবার , ২৯ মার্চ, ২০২৪
×

অন্যায়কারীকে ছাড় দেয়া হবে না- মানবাধিকার চেয়ারম্যান

জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ বলেছেন, যারা অগ্নিকান্ড ও লুটপাটের ঘটনায় জড়িত তাদের খুঁজে বের করা হবে। অন্যায়কারীকে ছাড় দেয়া হবে না। আমরা বিশ্বাস করি তারা অবশ্যই শাস্তি পাবে। তিনি ক্ষতিগ্রস্ত পাড়াবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা নিজেদের অসহায় মনে করবেন না। সরকার, স্থানীয় প্রশাসন এবং জাতীয় মানবাধিকার কমিশন আপনাদের পাশে আছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে বান্দরবান জেলার লামা উপজেলার সরই ইউনিয়নের ঢেঁকিছড়া আমবাগান এলাকার রেংয়েং ম্রো পাড়ায় অগ্নিকান্ডের ঘটনা পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

ঘটনাস্থল পরিদর্শনের সময় জাতীয় মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য মো. সেলিম রেজা, সদস্য মো. আমিনুল ইসলাম, কংজরী চৌধুরী, ড. বিশ্বজিৎ চন্দ, ড. তানিয়া হক ও কাওসার আহমেদ, সচিব (যুগ্ম সচিব) নারায়ণ চন্দ্র সরকার, পরিচালক (অভিযোগ ও তদন্ত) আশরাফুল আলম, পরিচালক (প্রশাসন ও অর্থ) কাজী আরফান

আশিক, উপ-পরিচালক মো. আজহার হোসেন, উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) জামাল উদ্দিন, রাঙ্গামাটি জেলা কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. রবিউল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. আবু সালেহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন, থানা পুলিশের অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী, সরই ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস কোম্পানি, রেংয়েন পাড়া কারবারী রেংয়েন ম্রো, লাংকুম পাড়া কারবারী লাংকুম ম্রো প্রমুখ উপস্থিত ছিলেন।