ই-পেপার | মঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি, ২০২৩
×

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নিয়ে আলোচনা সভা

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার আয়োজনে গতকাল ১৬ জানুয়ারি সোমবার বিকেল ৩টায় নগরের মৌসুমি আবাসিক এলাকায় মাননীয় তথ্য মন্ত্রীর বাসায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে আলোচনা ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও জেলা শাখার সভাপতি অধ্যাপক এডভোকেট কামরুন নাহার বেগমের সভাপতিত্বে কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক স ম জিয়াউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সহ সভাপতি মো. জসিম উদ্দিন চৌধুরী, ডা আইরিন সুলতানা, সমাজকল্যাণ সম্পাদক মো. হাসান মুরাদ, তথ্য ও গবেষণা সম্পাদক সি আর বিধান বড়–য়া, প্রচার সম্পাদক লায়ন মো. মাহাতাব উদ্দিন, নৃত্যবিষয়ক সম্পাদক মো. হোসেন মধু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পরিবেশবিদ মো. ইমতিয়াজ আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক মো. শেখ নজরুল ইসলাম মাহমুদ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তিনি জন্মেছেন বলেই স্বাধীন বাংলাদেশ অভ্যুদ্বয় হয়েছে। পৃথিবীর কোন দেশেই একটি আঙ্গুলের ইশারায় স্বাধীন হতে পারে তার নজির নেই। একমাত্র বাংলাদেশ ও বঙ্গবন্ধু শেখ মুজিবই নজিরবিহীন এই ইতিহাসের কালজয়ী স্বাক্ষী। সভায় আরও বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য এম এ হাশেম, মো. জসিম উদ্দিন, হানিফুল ইসলাম চৌধুরী, শিউলি আকতার, ইয়াসমিন আকতার, মো. গোলাম মোস্তফা, মো. ইয়াসিন মোল্লা, মো. মাসুদ রানা, মো. বাবলু প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট