ই-পেপার | বুধবার , ২৪ এপ্রিল, ২০২৪
×

বঙ্গবন্ধু প্রজন্মলীগের শীতবস্ত্র বিতরণ

বঙ্গবন্ধু প্রজন্মলীগ চট্টগ্রাম মহানগরের আয়োজনে গতকাল ১৬ জানুয়ারি সোমবার বিকাল ৫টা নগরের বারেকবিল্ডিং মোড়স্থ সংগঠন কার্যালয়ের বীর মুক্তিযোদ্ধা শেখ দেলোয়ার হলে সংগঠনের আহ্বায়ক মো. হাসান মুরাদের সভাপতিত্বে ও সদস্য সচিব স ম জিয়াউর রহমানের সঞ্চালনায় সংস্কৃতিকর্মী, সংগঠক ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক সহসভাপতি, দারিদ্র্য বিমোচন ও মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান চৌধুরী রানা।

বিশেষ অতিথি ছিলেন ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের সিনিয়র সহসভাপতি মো. জসিম উদ্দিন চৌধুরী, স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান সাজমিন কনিকা, এড ভিশন বাংলাদেশ চট্টগ্রাম জেলা শাখার সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন বাঙ্গালী, পটিয়া উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জেসমিন আক্তার তুলি, ইসলামীয়া কলেজ ছাত্র সংসদের সাবেক সহ-সাংস্কৃতিক সম্পাদক ছাত্রনেতা রুবেল দে।

এতে আরও উপস্থিত ছিলেন মো. জসিম উদ্দিন, আবুল হাশেম, ইয়াসমিন আকতার, মো. আরকান, মো. মাসুদ রানা, মৌ চৌধুরী, শিউলি আকতার, মো. মোস্তফা, ছবির আহমদ, মোহাম্মদ হোসেন মধু, বায়েজিদ ফরায়জী, মো. জাফর, মো. সাদেক হোসেন, মো. ইউসুফ, আবদুল মান্নান রানা, আশেয়া সিদ্দিকা কেয়া প্রমূখ।

সভায় বক্তারা বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকল মানুষের নৈতিক দায়িত্ব। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, এই প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গবন্ধু প্রজন্মলীগ দুস্থ শীতার্ত মানুষের পাশে এবং সংস্কৃতিককর্মী ও সংগঠকদের মাঝে শীতবস্ত্র বিতরণে এগিয়ে এসে প্রশংসনীয় কাজ করেছে। এসময় বঙ্গবন্ধু প্রজন্মলীগ চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে দুস্থ শীতার্ত মানুষ, সংস্কৃতিককর্মী ও সংগঠক ১০০ জনের মাঝে অতিথিবৃন্দ শীতবস্ত্র বিতরণ করেন।