ই-পেপার | বুধবার , ২৪ এপ্রিল, ২০২৪
×

ঘাতক স্বামীর হাতে ২ সন্তানের জননী খুন

চট্টগ্রাম নগরীর হালিশহরে একটি সেমিপাকা ভাড়া বাসায় রাবেয়া খাতুন (৩২) নামে এক গৃহবধূকে জবাই করে খুন করেছে পাষণ্ড স্বামী। ঘাতক স্বামীর নাম মো. জামিন (২০)। ঘটনার পরপর তিনি ছোরাটি নিয়ে দেয়াল টপকে পালিয়ে যান। শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় হালিশহরের শিশু পল্লীর কেন্দ্রীয় জামে মসজিদের এল ব্লকের ১ নম্বর লেন এলাকায় এ ঘটনা ঘটে।

তদন্ত সূত্রে জানা গেছে, নিহত রাবেয়া আক্তার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার সরকার হাট এলাকার মানিক মিয়ার মেয়ে। ওই বাসার কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন মানিক মিয়া। সেখানে একটি কক্ষে তার মেয়ে ও মেয়ের জামাইকে থাকতে দেন। ঘাতক স্বামীর বাড়ি কিশোরগঞ্জের করগাঁও বলে জানা গেছে। ঘাতক জামিন (২০) এর সাথে রাবেয়া খাতুন (৩২) এর প্রেমে সম্পর্কে ৯ মাস আগে বিয়ে হয়। ভিক্টিম রাবেয়া খাতুনের আগের ঘরের একটি দশ বছরের ও একটি তিন বছরের কন্যা সন্তান রয়েছ। বয়স ব্যবধান ও কিশোর জামিন (২০) এর ঘরে সন্তান নেয়া নিয়ে দ্বন্ধ চলতে থাকে রাবেয়া খাতুন (৩২) এর সাথে।

নিহতের বাবা মানিক মিয়া বলেন, সন্ধ্যার দিকে জামাইর জন্য দোকান থেকে নাস্তা আনতে যায়। নাস্তা আনার ১০ মিনিট পর ঘরের বাইরে এসে বাবা বাবা বলে চিৎকার করে মাটিতে পড়ে যায়। তখন দৌঁড়ে গিয়ে দেখি তার গলাকাটা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এনেছে।

ঘটনার বিষয়ে জানতে হালিশহর থানার ওসি জহির উদ্দিনকে ফোন করে পাওয়া যায়নি। তবে থানায় দায়িত্বরত ‘ডিউটি অফিসার’ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনাস্থলে ওসির নেতৃত্বে পুলিশের একটি টিম গেছেন।