শিরোনাম :

চন্দনাইশের বরকলে গ্রামবাসীর উদ্যোগে রাস্তা সংস্কার ও শীত বস্ত্র বিতরণ


৮ জানুয়ারি, ২০২৩ ৩:৪০ : অপরাহ্ণ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে ইউপি’র প্রথম বছর পূতি উপলক্ষে গ্রামবাসীর উদ্যোগে সড়ক পুনঃনির্মাণের কাজ ও শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। ৭ জানুয়ারি (শনিবার) সকালে গ্রামবাসীর উদ্যোগে ৫ নং ওয়ার্ডের নজর মোহাম্মদ চৌধুরী বাড়ির রাস্তার সংস্কার ও হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পল্লী চিকিৎসক মোহাম্মদ সেলিম উদ্দিন।

তিনি বলেন, দেশের বিদ্যমান পরিস্থিতিতেও উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করে যাচ্ছে। ইতিমধ্যে পদ্মা সেতু ও মেট্রোরেলের উদ্বোধন তারই একটি অন্যতম উদাহরণ। তারই ধারাবাহিকতায় দেশের প্রতিটি জেলা শহর ও গ্রামে উন্নয়নের ছোয়া লেগেছে। গ্রামীণ অর্থনীতিকে সমৃদ্ধের লক্ষ্যে সরকার বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করে যাচ্ছে। কিন্তু আমাদেরকেও সরকারের সহযোগীতার হাতকে আরো শক্তিশালী করতে নিজেদের উদ্যোগে সামাজিক উন্নয়নমূলক কাজ করে যেতে হবে। তারই অংশ হিসেবে নিজেদের উদ্যোগে বরকল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে পাড়া-মহল্লার রাস্তা সংস্কার ও সামাজিক উন্নয়নমূল কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। আশা করি চেয়ারম্যান মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রাধানমন্ত্রী আমাদেরকে সহযোগীতার হাত বাড়িয়ে দিবে।

এসময় গ্রামবাসীর মাঝে আরো উপস্থিত ছিলেন লায়ন মোহাম্মদ খোরশেদ আনোয়ারের ছোট ভাই মোঃ খোকন, রেলওয়ে পূর্বাঞ্চল কার্যালয়ের সার্বিস হোল্ডার মোঃ গিয়াস উদ্দীন, মোঃ হারুন, মোঃ আকতার কামাল, মোঃ ইকবাল, মোঃ আবু জাফর, মোঃ বশর, নাছির,হেলাল, মানিক, আবু নায়িম প্রমূখ।

আরো সংবাদ