ই-পেপার | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২
×

দেশের ব্যাংকগুলো এখন আর মানবিক না -এল.বি পার্টি প্রেসিডেন্ট

দেশের ব্যাংকগুলো এখন আর সাধারণ মানুষের পাশে নেই, তারা ক্ষুদ্র ব্যবসায়ীদের ঋণ দিচ্ছে না। তারা এখন কথিত শিল্পপতিদের কাছে জিম্মি হয়ে গেছে। তাই অধিকাংশ ব্যাংক এখন ঋণ খেলাপির জালে আটকা পড়ছে। এই সুযোগে দেশ-বিদেশের এনজিওগুলো অতিরিক্ত সুদে লোন দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে সাধারণ খেটে খাওয়া মানুষের কাছ থেকে। লাভ বাংলাদেশ পার্টি (এল.বি.পার্টি)’র প্রেসিডেন্ট মিজানুর রহমান চৌধুরী পার্টির এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন। ২৩ নভেম্বর (বুধবার)’২২ ইং সন্ধ্যা ৬ টায় চট্টগ্রাম কাজীর দেউড়িস্থ পার্টির কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয় ।

সভায় তিনি আরো বলেন, আমাদের লাভ বাংলাদেশ (পার্টি)’র উদ্দেশ্যই হচ্ছে অর্থনৈতিক মুক্তি লাভ করা, রাজনৈতিক দাসত্ব থেকে বেরিয়ে আসা আর দেশদ্রোহী দুর্নীতিবাজ,মাফিয়া সিন্ডিকেটের বিরুদ্ধে অবস্থান নেওয়া। এই মাফিয়ারা সব দলই অবস্থান করছে আজ। দেশের অর্থনৈতিক সংকটের মূল কারণ হচ্ছে এই মাফিয়া শক্তি। এই দেশদ্রোহী মাফিয়া রাজনীতির অবসান, বাণিজ্য, শিল্প ও ইয়াবা সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়া আমাদের লাভ বাংলাদেশ পার্টির কাজ।

এই মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা সভাপতি নুর মোহাম্মদ, জেলা সহ-সভাপতি সেলিম উদ্দীন, চট্টগ্রাম মহানগর সেক্রেটারি আমির হোসেন, চট্টগ্রাম মহানগর উপদেষ্টা ফিরোজ চৌধুরী,চট্টগ্রাম মহানগর সদস্য সাংবাদিকতা আশরাফ উদ্দীন, দক্ষিণ জেলা সংগঠক দিদারুল ইসলাম, সৌদি আরব শাখার সভাপতি শওকত ওসমান,প্রবাসি আব্দুর রহিম,সাংবাদিক নজিব চৌধুরী,সাহিত্য সম্পাদক আব্দুল্লাহ মজুমদার,সুমন,সাজ্জাদ রানা, মাসুদ রানা,হাসান প্রমুখ।