ই-পেপার | শুক্রবার , ২৭ জানুয়ারি, ২০২৩
×

আগামীকাল চট্টগ্রামের কাট্টলীতে তরুণ যুবদের ভূমিকা শীর্ষক কর্মশালা

প্রযুস( hyDA) এবং আমরা চট্টগ্রামবাসী সংগঠনের উদ্যোগে সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রামের কাট্টলী স্পোর্টস একাডেমীতে “তরুণ যুবদের ভূমিকা শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত হতে যাচ্ছে।
প্রযুস (hyDA) চেয়ারম্যান জিএসএস নিউজ এর ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শে মহ: রেজাউল ইসলাম। চসিক, ১০নং উল্টর কাট্টলী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমদ মঞ্জু’র অনুষ্ঠানের উদ্বোধন করবেন।
গ্রামীণ সংবাদ সংস্থার (জিএসএস) এর উপ-সম্পাদক সাংবাদিক শাহিন মঞ্জুর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন দৈনিক আমাদের বাংলা’র প্রকাশক ও সম্পাদক, বাংলাদেশ এডিটরস ফোরামের সভাপতি মিজানুর রহমান চৌধুরী।
আমরা কাট্টলীবাসী সংগঠন ও কাট্টলী স্পোর্টস একাডেমীর সহযোগীতায় অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চসিক ৯, ১০ ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তছলিমা নুরজাহান রুবি এবং জাতীয় কারিগরি ও শিল্প শ্রমিক ফেডারেশনেরর সহ-সভাপতি মো: জসিম উদ্দিন চৌধুরী। বিশেষ আলোচনা করবেন সাহিত্যিক, লেখক ও মানবাধিকার ব্যক্তিত্ব ড. আলহাজ¦ শরীফ সাকি এবং হাজেরাতুল ডিগ্রী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: আসলাম হোসেন।