ই-পেপার | শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২
×

বিএনপি নেতা জাফরুল ইসলাম চৌধুরী’র মৃত্যুতে এম.এ. লতিফ,র শোক প্রকাশ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী এবং দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রাক্তন সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী (৭২) ০৮ নভেম্বর দুপুরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না……রাজিউন)। তাঁর মৃত্যুতে চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম. এ. লতিফ গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় এম. এ. লতিফ এমপি বলেন- চিটাগাং চেম্বারের সভাপতি থাকাকালীন জাফরুল ইসলাম চৌধুরী একজন সফল ও জনপ্রিয় ট্রেডবডি নেতা হিসেবে সমাদৃত ছিলেন। তিনি অত্র এলাকায় ব্যবসা-বাণিজ্য, অবকাঠামো উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

এম. এ. লতিফ এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, দেশও ব্যবসায়িক সমাজের উন্নয়নে তার যে অবদান রয়েছে ও অতুলনীয়। তাঁর মৃত্যুতে ব্যবসায়িক সমাজের, এলাকায় ও পরিবারের যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে পরিবারের সদস্যবৃন্দসহ সকলে সহ্য করতে পারেন তার জন্য পরম করুণাময় আল্লাহতালার রহমত কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাঁশখালীর সাবেক এমপি ও বিএনপি নেতা জাফরুল ইসলাম চৌধুরী

০৯ নভেম্বর ২০২২ ইং সকাল ১০.০০ টায় নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গনে ১ম নামাজে জানাযা, দুপুর ২.০০ টায় সরকারি আলাওল কলেজে, বিকেল ৩.০০ টায় বাঁশখালী ডিগ্রী কলেজে এবং বিকেল ৪.০০ টায় বাঁশখালী গুনাগারীতে নিজ বাড়ীতে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।