ই-পেপার | শুক্রবার , ২৭ জানুয়ারি, ২০২৩
×

মায়াঙ্ক অরোরা এখন কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেসের নতুন এমডি

কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস লিমিটেড (সিসিবিবিএল)-এর নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে মায়াঙ্ক অরোরা সম্প্রতি দায়িত্ব নিয়েছেন। দি কোকা-কোলা কোম্পানির একটি শতভাগ বিদেশী বিনিয়োগকৃত অঙ্গপ্রতিষ্ঠান কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস লিমিটেড। যা ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড নামে পরিচিত। এর আগে তাপস কুমার মন্ডল এই দায়িত্বে ছিলেন।

২০১৬ থেকে ২০২২ সাল পর্যন্ত মায়াঙ্ক অরোরা সিসিবিএসএল এর ব্যবস্থাপনা পরিচালক হিসাবে কর্মরত ছিলেন। তিনি শ্রীলঙ্কাকে বোটলিং ইনভেস্টমেন্টস গ্রুপ (বিআইজি) এর একটি শীর্ষ পারফোর্মিং মার্কেটে রূপান্তর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

এ বিষয়ে মায়াঙ্ক অরোরা বলেন, ‘কোকা-কোলা সিস্টেমের জন্য বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ ও সম্ভবনাময় বাজার। অগ্রগতির এই যাত্রায় অংশীদার হতে পেরে আমি আনন্দিত। আমাদের প্রতিটি পণ্য স্থানীয়ভাবে উৎপাদিত হয় এবং তা ক্রেতাদের মধ্যে পৌঁছে দেওয়ার দায়িত্বে রয়েছে একদল উৎসাহী ও প্রতিশ্রুতীবদ্ধ কর্মী।’ তিনি আরও বলেন, বাংলাদেশের সমৃদ্ধির এই যাত্রায় কোকা-কোলা বাংলাদেশ বেভারেজেস-এর ভূমিকা নিয়ে অত্যন্ত আশাবাদী।

Mayank Arora new MD of Coca-Cola Bangladesh

মায়াঙ্ক অরোরা তার ২১ বছরের কর্মজীবনে, হিন্দুস্তান কোকা-কোলা বেভারেজেস লিমিটেড এবং বার্জার পেইন্টস ইন্ডিয়া লিমিটেডসহ বিভিন্ন প্রতিষ্টানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

ভুবনেশ্বরের জেভিয়ার্স ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টের একজন এলামানাই মায়াঙ্ক অরোরা। তিনি ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট, আহমেদাবাদ থেকে অ্যাডভান্সড ম্যানেজমেন্ট প্রোগ্রাম সম্পন্ন করেছেন। এ ছাড়াও তিনি দিল্লি ইউনিভার্সিটি থেকে বাণিজ্যে স্নাতক ডিগ্রীধারী।