ই-পেপার | বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি, ২০২৩
×

ফটিকছড়ি পৌরসভায় হ্যাটট্রিক মেয়র ইসমাইল

ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ইসমাইল হোসেন।

তিনি পেয়েছেন ১২ হাজার ৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবাইল প্রতীক নিয়ে মিনহাজুল ইসলাম জসীম পেয়েছেন ৬ হাজার ৮ শত ৮৯ ভোট।

বুধবার( ২ নভেম্বর ) সন্ধ্যায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা কামরুল আলম। ইসমাইল হোসেন ২০১২ সালে ফটিকছড়ি পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হয়ে টানা জয় পেয়ে হ্যাট্রিক করেছেন। এছাড়া নির্বাচনে কাউন্সিল পদে ১ নং ওয়ার্ডে রফিকুল আলম, ২ নং ওয়ার্ডে রাকিব উদ্দীন, ৩ নং ওয়ার্ডে হেলাল উদ্দীন
৪ নং ওয়ার্ডে মোহাম্মদ আবদুল্লাহ, ৫ নং ওয়ার্ডে জহিরুল ইসলাম বাবর, ৬ নং ওয়ার্ডে জসীম উদ্দীন, ৭ নং ওয়ার্ডে মোহাম্মদ এহসান, ৮ নং ওয়ার্ডে গোলাপ মাওলা, ৯ নং ওয়ার্ডে মোহাম্মদ হাসেম। সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ড়ে সেলিনা আকতার, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে রোকেয়া বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে ফিরোজা বেগম নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, বুধবার সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে উৎসব মূখর পরিবেশে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্যে দিয়ে কোন রকম অপ্রিয়কর ঘটনা ছাড়াই ফটিকছড়ি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট কাস্ট হয়েছে ৬৬ শতাংশ এবার নির্বাচনে ধীরগতির ভোট গ্রহণ ছাড়া তেমন কোন অভিযোগ পাওয়া যায়নি।