শিরোনাম :


বিষয় :

নাইক্ষ্যংছড়ি সীমান্তে এক লাখ ইয়াবা ও ক্রিস্টাল আইস জব্দ করল বিজিবি


১০ জুলাই, ২০২৪ ৯:১৮ : অপরাহ্ণ


আব্দুল আলীম নোবেল
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সীমান্তে অভিযান চালিয়ে ১ লাখ ইয়াবা এবং ১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে বিজিবি। বুধবার (১০ জুলাই) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তমব্রু সীমান্তের ইয়াহিয়া গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করা হয়েছে। তবে পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। বিকালে কক্সবাজার ৩৪ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মাশরুকী এ তথ্য নিশ্চিত করেছেন।
লে. কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী বলেন, বুধবার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ইয়াহিয়া গার্ডেন সংলগ্ন চিকনপাতার গাছ বাগান নামক এলাকায় মিয়ানমার থেকে পাচার হয়ে আসা মাদকের বড় একটি চালান মজুদের খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক ৩ থেকে ৪ জন লোক দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় বিজিবি পাচারকারীদের ধাওয়া দিলেও আটক করা সম্ভব হয়নি।
তিনি আরও বলেন, পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পাচারকারীদের ফেলে যাওয়া ছোট একটি বস্তা উদ্ধার করা হয়। বস্তাটি খুলে পাওয়া যায় ১ লাখ ইয়াবা এবং ১ কেজি ক্রিস্টাল মেথ আইস। জব্দ করা মাদকগুলো বিজিবির ব্যাটালিয়ন দফতরে মজুদ রাখা হয়েছে বলে জানান আব্দুল্লাহ আল মাশরুকী।

আরো সংবাদ