শিরোনাম :

কর্মবিরতিতে যাচ্ছে চুয়েট শিক্ষক সমিতি


২৯ জুন, ২০২৪ ৩:৪৩ : অপরাহ্ণ

চুয়েট প্রতিনিধি :
সর্বজনীন পেনশনের প্রত্যয় স্কিম প্রজ্ঞাপন প্রত্যাহার সহ বিভিন্ন দাবিতে সোমবার (১ জুলাই) থেকে কর্মবিরতিতে যাচ্ছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতি।

চুয়েট শিক্ষক সমিতির সভাপতি জি এম সাদিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আরাফাত রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির সঙ্গে একাত্মতা পোষণ করে চুয়েট শিক্ষক সমিতি রোববার (৩০ জুন) পূর্ণদিবস কর্মবিরতি এবং সোমবার থেকে দাবি আদায় না হওয়া পর্যন্ত সর্বাত্মক কর্মবিরতি পালন করবে। রোববার পরীক্ষা কার্যক্রম চললেও পরদিন থেকে সব ধরনের একাডেমিক ও দাপ্তরিক কাজ বন্ধ থাকবে।

অর্থ মন্ত্রণালয়ের কর্তৃক জারিকৃত পেনশনের প্রত্যয় স্কিম প্রজ্ঞাপন প্রত্যাহার, সুপার গ্রেডে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের অন্তর্ভুক্তি ও শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল প্রবর্তনের দাবিতে এ কর্মবিরতির ঘোষণা দেওয়া হয়।

চুয়েট শিক্ষক সমিতির সভাপতি জি এম সাদিকুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির সঙ্গে চুয়েটের শিক্ষকরা একাত্ম হয়েছেন। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।

আরো সংবাদ